Wellcome to National Portal
  • 2024-08-08-07-15-6b139e23b194b4c30cc6d8c88bcedee4
  • 2024-08-08-07-13-3ad0fd016f7cf2914aa5e681e736a20c
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৫ অক্টোবর ২০২৪

আইন/বিধি/নীতিমাল/পরিপত্র (GRS)

ক্রমিক শিরোনাম ডাউনলোড
০১ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ। 2021-09-13-07-44-f905e26ce71c9cb0d9e32bd94731cd95
০২ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত। 2021-09-13-07-44-f905e26ce71c9cb0d9e32bd94731cd95
০৩ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচ... 2021-09-13-07-44-f905e26ce71c9cb0d9e32bd94731cd95
০৪ অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ। 2021-09-13-07-44-f905e26ce71c9cb0d9e32bd94731cd95
০৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮)। 2021-09-13-07-44-f905e26ce71c9cb0d9e32bd94731cd95
০৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা ২০২৪-২৫। 2021-09-13-07-44-f905e26ce71c9cb0d9e32bd94731cd95